Top 5 Best Freelance Websites for 2019 (bangla)

মোবাইল অ্যাপ তৈরির মতো বড় প্রকল্পগুলিতে লোগো তৈরি করা থেকে শুরু করে - গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে পারবেন। ইন-টাইম  কর্মীদের সন্ধান করা থেকে ফ্রিল্যান্সারদের ভাড়া দেওয়ার সেরা ওয়েবসাইটগুলি  আপনাকে সাজেস্ট করছি। ফ্রিল্যান্সারদের সন্ধান, ভাড়া এবং পরিচালনা করতে সহায়তা করার জন্য সাশ্রয়ী মূল্যের মূল্য এবং দুর্দান্ত বৈশিষ্ট্যযুক্ত সেরা পাচটি ফ্রিল্যান্স ওয়েবসাইটের দিকে আমরা নজর রেখেছি।

Freelance WebsiteBest For
Upworkযে কাজগুলি শীর্ষ রেট দেওয়া সাইট থেকে শীর্ষ রেটযুক্ত ফ্রিল্যান্সারদের চায়।
Fiverrযে সমস্ত সংস্থাগুলি ছোট চাকরির প্রয়োজন তা কমপক্ষে $ 5 ডলার হিসাবে সম্পন্ন হয়।
Freelancerযে কাজগুলি বিশ্বব্যাপী ফ্রিল্যান্সারদের একটি বিস্তৃত অ্যারে অ্যাক্সেস পছন্দ করে।
Guruকাজগুলি যা একটি প্রতিষ্ঠিত ফ্রিল্যান্স প্ল্যাটফর্মের সাথে কাজ করতে চায় যা ফ্রিল্যান্সারের আনুগত্যকে গ্যারান্ট করে।
Giggrabbersনিয়োগকর্তারা যে কোনও ওয়েবসাইট চান যেখানে গিগ কর্মী ফ্রিল্যান্স ফি প্রদান করে।

Upwork : Best Overall Website to Hire Freelancers for Small Businesses


যে কোনও ছোট ব্যবসায়ের জন্য আপওয়ার্ক দুর্দান্ত। এটি সহজে ব্যবহারযোগ্য ওয়েবসাইট যা সমস্ত ধরণের ফ্রিল্যান্সারদের সরবরাহ করে। বর্তমানে এটিতে 10 মিলিয়ন নিবন্ধিত ফ্রিল্যান্সার রয়েছে এবং নিয়োগকারীদের প্রতিটি ফ্রিল্যান্সারের কাজের গুণমানকে রেট দেওয়ার অনুমতি দেয়, যা আপনাকে পরবর্তী প্রকল্পের জন্য স্বতন্ত্র চুক্তি কর্মী সেরা হতে পারে তা নির্ধারণে সহায়তা করে। এছাড়াও, ফ্রিল্যান্সার বা গুরুর তুলনায় আপওয়ার্কের আরও নিয়মিত ইতিবাচক অনলাইন পর্যালোচনা রয়েছে।

Fiverr: Best for Businesses Looking for Low-Cost Freelancers


সংক্ষিপ্ত, দ্রুত, স্বল্প ব্যয়ের কাজ যা দ্রুত সম্পন্ন করা দরকার তার জন্য ফাইভার সেরা। আপনার কর্মচারী হ্যান্ডবুককে প্রুফার্ড করা, কোনও ট্রেড শোয়ের জন্য উপহার প্যাকেজ তৈরি করা, আপনার কোম্পানির ভিডিওতে সংগীত যুক্ত করা, শহর জুড়ে একটি প্যাকেজ চালানো, পাওয়ারপয়েন্ট উপস্থাপনা তৈরি করা বা কিছুটা করার মতো হাজার বছরের ফ্রিল্যান্সার এবং গিগ কর্মীদের সন্ধানের জন্য এটি দুর্দান্ত ওয়েবসাইট বাজার গবেষণা. সর্বোপরি, ফ্রিল্যান্সার মূল্যের দাম Fiverr এ $ 5 থেকে শুরু হয়।


Freelancer: Best Website to Hire Non-US Based Freelancers


ফ্রিল্যান্সার এমন ব্যবসায়ের জন্য সেরা যেগুলি বিশ্বব্যাপী ফ্রিল্যান্সারদের বিস্তৃত সংখ্যায় অ্যাক্সেস চায়। এটি 247 টিরও বেশি দেশের প্রতিনিধিত্ব করে - সারা বিশ্ব থেকে গিগ কর্মীদের আকর্ষণ করে। সুতরাং আপনি মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে এমন একজনকে খুঁজে পেতে সক্ষম হতে পারেন যিনি আপনার কাজটি করাতে পারেন। আপনি যেখানে আপনার ডলার আরও বেশি দূরে চলেছেন সেখানে কম শক্তিশালী অর্থনৈতিক পরিবেশে কর্মীদের সাথে কম ঘণ্টার হারের জন্য আপনি আলোচনা করতে পারবেন।


Guru: Most Established Website for Hiring Freelancers


গুরু এমন ব্যবসাগুলির পক্ষে সেরা যা প্রমাণিত বিক্রেতার সাথে ডিল করতে চায় যা কিছুক্ষণের মধ্যে ছিল। এটি প্রথম ফ্রিল্যান্সার ওয়েবসাইট হওয়ার কারণে, অনেক ফ্রিল্যান্সার এবং ব্যবসায় গুরুর প্রতি দৃ loyal়ভাবে অনুগত। গিগগ্রাবার্সের ক্লায়েন্টের ফি নেই এমন ব্যতীত আমরা যে ওয়েবসাইটগুলি পর্যালোচনা করেছি সেগুলির মধ্যে সর্বনিম্ন লেনদেনের ফিও গুরু রয়েছে।

Giggrabbers: Best Site on Which Freelancers Pay the Fees


গিগগ্র্যাবারগুলি এমন ব্যবসায়ের পক্ষে সেরা যা তাদের ফ্রিল্যান্সারদের তাদের কাজের জন্য বিনিয়োগ করা হয় তা নিশ্চিত করতে চায়। ফ্রিল্যান্সাররা নিজেরাই সাইটে 10% পর্যন্ত ফী প্রদান করে। এটি একটি নতুন ফ্রিল্যান্স প্ল্যাটফর্ম এবং কোনও ক্লায়েন্টের চার্জ না নেওয়ার পাশাপাশি এটির একটি বিকল্প রয়েছে যা ব্যবসায়ের মালিকদের তাদের প্রকল্পের জন্য ভিড়ের জন্য ব্যবহার করতে দেয়। এটি অন্য কোনও ফ্রিল্যান্স ওয়েবসাইটগুলির অফার নয়।

No comments

Powered by Blogger.